শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ভোলায় চাল চুরির অভিযোগে ‘যুবলীগ নেতার’ বিরুদ্ধে মামলা

ভোলায় চাল চুরির অভিযোগে ‘যুবলীগ নেতার’ বিরুদ্ধে মামলা

dynamic-sidebar

ভোলা প্রতিনিধি ॥ ভোলার লালমোহন উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণে অনিয়ম ও আত্মসাতের অভিযোগে এক ডিলারের বিরুদ্ধে মামলা হয়েছে।

রোববার সকালে লালমোহন থানায় সেখানকার ট্যাগ অফিসার সুনিল চন্দ্র মজুমদার বাদী হয়ে এ মামলা করেন।
এ মামলার আসামি ডিলার মনির মাতব্বর লালমোহন উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে স্থানীয়রা জানিয়েছেন।

ওই উপজেলার চরউমেদ ইউনিয়নের হতদরিদ্রদের জন্য ওই চাল বরাদ্দ করা হয়েছিল।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান রুমি বলেন, চরউমেদ ইউনিয়নের ডিলার মনির মাতব্বর হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল বিতরণে অনিয়ম ও আত্মসাৎ করে ১২ বস্তা চাল গজারিয়া বাজার এলাকার মুন্সীবাড়িতে রেখেছেন বলে অভিযোগ পান।

এ অভিযোগের ভিত্তিতে পুলিশসহ ইউএনও ওই বাড়িতে অভিযান চালান। এসময় সেখান থেকে দুই বস্তা সরকারি চাল জব্দ করা হয়। এছাড়া ট্যাগ অফিসারের তথ্য অনুযাই ওই ডিলারের চালের গুদামে ১২ বস্তা চাল কম পাওয়া যায় বলে জানান তিনি।

এ ঘটনায় ডিলারের বিরুদ্ধে ট্যাগ অফিসার সুনিল চন্দ্র মজুমদার বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে লালমোহন থানায় মামলাকরেছে বলেও জানান তিনি।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, মামলার আসামি অভিযুক্ত ডিলার মনির মাতব্বরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net